Header Ads

সেহরি ও ইফতারের সময়সূচী ২০১৯

সেহরি ও ইফতারের সময়সূচী ২০১৯ - Sehri Iftar Namaz Timing Schedule for Bangladesh

বাংলাদেশের আকাশে পবিত্র রমজান মাসের চাঁদ দেখা সাপেক্ষে আগামীকাল ৭ মে মঙ্গলবার থেকে শুরু হচ্ছে ২০১৯ সালের পবিত্র রমজান মাস । সে হিসাবে বাংলাদেশ  ইসলামিক ফাউন্ডেশনের দীনি দাওয়াত ও সংস্কৃতি বিভাগ সেহরি ও ইফতারের সঠিক সময়সূচি প্রকাশ করেছে।

সেহরি ও ইফতারের সময়সূচী ২০১৯, Sehri Iftar Schedule Picture,  Ramadan timing bangladesh

বিঃদ্রঃ এখানে, সাহরীর শেষ সময় সতর্কতামূলকভাবে সুবহে সাদিকের ৩ মিনিট পুর্বে ধরা হয়েছে এবং ফজরের ওয়াক্তের শুরু সুবহি সাদিকের ৩ মিনিট পর রাখা হয়েছে। এতএব, সাহরীর সতর্ক্তা মূলক শেষ সময়ের ৬ মিনিট পর ফজরের আজান দিতে হবে। সূর্যাস্তের পর সতর্কতামূলক ভাবে ৩ মিনিট বাড়িতে ইফতারের সময় নির্ধারণ করা হয়েছে।
সেহরি ও ইফতারের সময়সূচী ২০১৯, Sehri Iftar Schedule Picture 2019, Ramadan timing Bangladesh
এখানে সিলেট বিভাগের সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ জেলার, চট্টগ্রাম বিভাগের কুমিল্লা, ফেনী, ব্রাহ্মণবাড়িয়া, রাঙ্গামাটি, নোয়াখালী, চাঁদপুর, লক্ষ্মীপুর, চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবান জেলার, রাজশাহী  বিভাগের  সিরাজগঞ্জ, পাবনা, বগুড়া, রাজশাহী, নাটোর, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ জেলার, খুলনাবিভাগের যশোর, সাতক্ষীরা, মেহেরপুর, নড়াইল, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, মাগুরা, খুলনা, বাগেরহাট, ঝিনাইদহ জেলার, বরিশাল বিভাগ এর ঝালকাঠি, পটুয়াখালী, পিরোজপুর, বরিশাল, ভোলা, বরগুনা জেলার, ঢাকা বিভাগের নরসিংদী, গাজীপুর, শরীয়তপুর, নারায়ণগঞ্জ, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, ঢাকা, মুন্সিগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর, গোপালগঞ্জ, ফরিদপুর জেলার, রংপুর বিভাগের পঞ্চগড়, দিনাজপুর, লালমনিরহাট, নীলফামারী, গাইবান্ধা, ঠাকুরগাঁও, রংপুর, কুড়িগ্রাম জেলার এবং ময়মনসিংহ শেরপুর, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোণা জেলার ২০১৯ সেহরি ও ইফতারের সময়সূচী একসাথে প্রকাশ করা হয়েছে।

সম্পর্কিত অনুসন্ধান:
সেহরি ও ইফতারের সময়সূচি 2019
সেহরি ও ইফতারের স্থায়ী সময়সূচী
আজকের সেহরি ও ইফতারের সময়সূচি
ইফতার ও সেহরীর সময়সূচী ২০১৯
সেহরির শেষ সময় ২০১৯
আজকের সেহরির শেষ সময় ২০১৯
সেহরি ও ইফতারের চিরস্থায়ী সময়সূচী
আজ সেহরির শেষ সময় ২০১৯