Header Ads

আপনার চরিত্র সম্পর্কে, আপনার রক্তের গ্রুপ কি বলে?

আপনার রক্তের গ্রুপ জানেন কী ? নিশ্চয়ই জানেন। আজকের দিনে এগুলো না জানা মানুষ খুঁজে পাওয়া কঠিন। কিন্তু আপনি জানেন কি, আপনার রক্তের গ্রুপ অনুযায়ী আপনার চরিত্রের গঠনও নির্ভর করে। তাই জেনে নিন কোন রক্তের গ্রুপওয়ালা মানুষ কেমন চরিত্রের মানুষ হন। আর মিলিয়ে নিন নিজেরটা। আপনি এটা মানতেও পারেন আবার না-ও মানতে পারেন। যেমন বিশ্বের বহু মানুষ এগুলো মানেন আবার মানেন না-ও। কিন্তু মাথায় রাখবেন, এটা বিজ্ঞানসম্মত। কারণ, রক্তের উপরই তো আমাদের জীবন। চরিত্রে তার একটুও প্রভাব পড়বে না?
blood types

ও গ্রুপের রক্ত যাঁদের থাকে – এরা সাধারাণত খুব সামাজিক হন। এঁদের মধ্যে চঞ্চলতা দেখা যায়। এঁরা সৃষ্টিশীল মানুষ হন এবং জনপ্রিয়ও হয়ে ওঠেন। কিন্তু অনেকক্ষেত্রেই এঁরা কাজ শুরু তো করেন। কিন্তু শেষ করে উঠতে পারেন না।
এ গ্রুপের রক্ত যাদের থাকে – এঁরা খুবই শান্ত প্রকৃতির মানুষ হন। এঁরা বেশ লাজুক প্রকৃতির হন। এবং নিজেকে গুটিয়ে রাখতে পছন্দ করেন।
বি গ্রুপের রক্ত যাঁদের থাকে – এঁরা নিজেদের লক্ষ্যে অবিচল থাকতে পারে। মানসিকভাবে বেশ শক্তিশালী হন। নিজেদের পথ জীবনে নিজেরাই ঠিক করে নেন। কোনও কাজ শুরু করলে সেটা শেষ করে তবে ছাড়েন।
এবি গ্রুপের রক্ত যাঁদের থাকে – এঁদের দ্বৈত সত্ত্বা থাকে। এরা লাজুক। আবার তেমন সঙ্গ পেলে বেশ হইহুল্লোড় করতে পছন্দ করেন। এঁরা ভরসাযোগ্য মানুষ হন। অন্যকে উপকারও করেন।

নিয়মিত দরকারি আপডেট পেতে দরকারি ডট ইনফোর ফেইসবুক পেজে লাইক দিন। ধন্যবাদ।